Sale & Rent a car or byke

Call To +8801752078097

Cart

Your Cart is Empty

Back To Shop

Sale & Rent a car or byke

Cart

Your Cart is Empty

Back To Shop
Sale!

Byke Rent in Dhaka

Original price was: 9,000.00৳ .Current price is: 8,000.00৳ .

Byke Rent in Dhaka,

Byke Rent in Dhaka, Bangladesh. Byke Rent- 01725688722

জামানত ব্যতিত মাসিক ভিত্তিতে ২০১৮ হতে ২০২৩ মডেলে বাইক ভাড়া দিতে চাই। রাইডারকে ঢাকা সিটিতে থাকতে হবে, উল্লেখ্য যে, ১২৫ ও ১৫০ সিসির (বাজাজ/টিবিএস/হোন্ডা) বাইক কোম্পানির নামে ক্রয় করে, কোম্পানীর রি-প্রেজেন্টেটিভকে বাইকটি ভাড়া দিব, এজন্য জবের আবেদন করতে হবে। ২০১৮ হতে ২০২৩ মডেলের বাইক ভাড়ার তালিকাঃ ১২৫/১৩৫ সিসির বাইকের মাসিকঃ ৮,০০০ টাকা সাপ্তাহিকঃ ২,০০০ টাকা। ১৫০/১৬০ সিসির বাইকের মাসিকঃ ১০,০০০ টাকা সাপ্তাহিকঃ ২,৫০০ টাকা। বিঃদ্রঃ অসুস্থ বা বাড়ি গেলে সেই সপ্তাহের পেমেন্ট দিতে হবে না। প্রতি বৃহস্পতিবার পেমেন্ট দিতে হবে। নিয়মাবলী ও শর্তাবলীঃ অগ্রীম বা জামানত দিতে হবে না, তবে রিপেজেন্টটিভ জব নিয়ে বাইক চালাতে। প্রসেসিং ফি ১০০ টাকা জমা দিতে হবে। সপ্তাহের প্রতি শনিবার বাইকসহ => কোম্পানীর হেড অফিসে এসে ১/৪ পেমেন্ট বা সাপ্তাহিক পেমেন্ট জমা করে রসিদ নিতে হবে। সপ্তাহে ১ দিন বা কিছু সময় বাইক চালালেও পুরো সপ্তাহের পেমেন্ট দিয়ে যেতে বাইকার বাধ্য থাকবেন।
Byke Rent
জামানত ব্যতিত মাসিক ভিত্তিতে ২০১৮ হতে ২০২৩ মডেলে বাইক ভাড়া দিতে চাই। রাইডারকে ঢাকা সিটিতে থাকতে হবে, উল্লেখ্য যে, ১২৫ ও ১৫০ সিসির (বাজাজ/টিবিএস/হোন্ডা) বাইক কোম্পানির নামে ক্রয় করে, কোম্পানীর রি-প্রেজেন্টেটিভকে বাইকটি ভাড়া দিব, এজন্য জবের আবেদন করতে হবে।

২০১৮ হতে ২০২৩ মডেলের বাইক ভাড়ার তালিকাঃ
১২৫/১৩৫ সিসির বাইকের মাসিকঃ ৮,০০০ টাকা সাপ্তাহিকঃ ২,০০০ টাকা।
১৫০/১৬০ সিসির বাইকের মাসিকঃ ১০,০০০ টাকা সাপ্তাহিকঃ ২,৫০০ টাকা।
বিঃদ্রঃ অসুস্থ বা বাড়ি গেলে সেই সপ্তাহের পেমেন্ট দিতে হবে না। প্রতি বৃহস্পতিবার পেমেন্ট দিতে হবে।

নিয়মাবলী ও শর্তাবলীঃ
অগ্রীম বা জামানত দিতে হবে না, তবে রিপেজেন্টটিভ জব নিয়ে বাইক চালাতে। প্রসেসিং ফি ১০০ টাকা জমা দিতে হবে। সপ্তাহের প্রতি শনিবার বাইকসহ => কোম্পানীর হেড অফিসে এসে ১/৪ পেমেন্ট বা সাপ্তাহিক পেমেন্ট জমা করে রসিদ নিতে হবে। সপ্তাহে ১ দিন বা কিছু সময় বাইক চালালেও পুরো সপ্তাহের পেমেন্ট দিয়ে যেতে বাইকার বাধ্য থাকবেন।
যা যা লাগবেঃ-
১) ৩ বছরের লাইসেন্স ও ঠিকানার পানি/গ্যাস বিলের ফটোকপি লাগবে।

২) NID/ বার্থ সার্টিফিকেট ও ২ বছরের ভাড়ায় বাইক চালানোর যোগ্যতার প্রমানপত্র লাগবে।

৩) স্কুল ও চেয়ারম্যান সনদ সমূহের ফটোকপি এবং পরিবারের ২ জন গার্ডিয়ানের অনুমতিপত্র এবং ২ জন আত্মীয়ের স্বীকারোক্তি পত্র লাগবে।

৪) ঢাকা সিটিতে রাইডারকে বসবাস ও বাইক নিয়মিত ধুয়ে মুছে বা ওয়াস করে নিজ গ্যারেজে নিজ দায়িত্বে রাখতে হবে।

৫) উবার/পাঠাও বা ভাড়ায় চালানোর কমপক্ষে ২ বছরের যোগ্যতা লাগবে।

৬) পেপার, ইঞ্জিন ডাউন, চাকা পরিবর্তন ব্যতিত বাইকের সকল পার্টস ক্রয় ও মেরামত কাজ এবং মামলা ফিস রাইডার বা ভাড়া গ্রহিতাকে দিতে হবে। এক্সিডেন্ট করলে, তার পার্টস ক্রয় ও মেরামতের ৫০% খরচ রাইডাকে বহন করতে হবে এবং ইচ্ছাকৃত বড় ধরনের এক্সিডেন্ট করলে, সম্পূর্ন পার্টস ক্রয় ও মেরামত খরচের ৫০% খরচ বাইকারকে দিতে হবে।

৭) জিপিএস টার্কিং থাকবে, কম্পিউটার মনিটরিং এর জন্য রাইডারকে সর্বদা কল ধরে সহায়তা করতে হবে। ঢাকা সিটির বাইরে ট্রিপ বা পেসেঞ্জার নেয়া যাবে না। এমনকি নিজেও বেড়াতে যাওয়া যাবে না।

৮) কোম্পানি যে কোন দিন, বিনা কারন দর্শানো ব্যতিত চুক্তি বাতিল করে বাইক ফেরত নিতে পারবে।

৯) কোম্পানীর লোক বা আত্মীয় ও পেসেঞ্জারগন বাজার দরে বা দরা-দরি করে ভাড়া দিয়ে উক্ত বাইকে যাতায়াত করতে পারবে।

১০) রেজিষ্টেশনসহ বাইকের ক্রয়ের সমমূল্যের চেক জামানত রাখতে হবে। অতএব রাইডারের ব্যাংক একাউন্ট থাকতে হবে।

১১) ভাড়াটিয়ার ক্ষেত্রে ফ্যামিলি থাকতে হবে ও বাড়িওয়ালার নাম ও মোবাইল নম্বর লাগবে। ব্যাচেলরগনকে বাইক ভাড়া দেয়া হয় না।

১২) চুক্তি লিখতে ৩০০ টাকার স্ট্যাম্পে দলিল লিখতে , রাইডারের তদন্ত ও যাচাই করতে ৯৯৯+ টাকা খরচ হয়। তাই বাইক চুক্তিপ্রতি ৩ দিন পূর্বে প্রসেসিং ফি ১০০ টাকাসহ (অফেরতযোগ্য) উপরের সব কাগজপত্রের ফোটকপিসহ হেড অফিসে জমা দিতে হবে। মবিল ১ লিটার ফ্রি পাবেন। আর বর্তমান ঠিকানা পরিবর্তন হলে পুনরায় প্রসেসিং ফি ১০০ টাকা জমা দিতে হবে। (অফেরতযোগ্য)

১৩) পেসেঞ্জার ১ জনের বেশি বহন করা যাবে না, তবে বৈধ পার্সেল মালামাল রাইডার নিজ দায়িত্বে বহন করতে পারবে।

১৪) ঢাকা সিটিতে ৬০ কি:মি বেগের বেশি চালানো যাবে না, এ বাইক নিয়ে চাকরী করা যাবে না। এমনকি অন্য কাউকে বাইক চালাতে দেয়া যাবে না।

১৫) পার্টস ক্রয়, মেরামত, ওয়াস, (পার্টস ক্রয়ে বা মেরামতে রাইডারের দাবী থাকবে না), লিক সারানো, নিয়মিত মবিল ও অকটেন ক্রয়, ইত্যাদি খরচ রাইডারের আর পেপার আপডেড করা এবং ইন্জিন ডাউন ও চাকা চেঞ্জ করা কোম্পানির দায়িত্ব থাকবে।

উল্লেখ্য যে, ১৫ টি শর্তে রাজি থাকার পর উপযুক্ত মনে হলে ১-৩ দিনের মধ্যে ডেকে বাইক দেয়া হবে। পরিচিত বা নামাজী রাইডারগন অগ্রাধিকার পাবেন।

Reviews

There are no reviews yet.

Be the first to review “Byke Rent in Dhaka”

Your email address will not be published. Required fields are marked *

SKU: Byke04 Category: Tag:
Sale!

Cart

Your Cart is Empty

Back To Shop